fbpx
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

গৃহপরিচারিকা নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা জেল হাজতে

অনলাইন
  • আপডেট টাইমঃ রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৮ বার পঠিত
NAN TV

সিরাজগঞ্জে মিনতি খাতুন নামে নয় বছরের এতিশ শিশু গৃহ-পরিচারিকাকে মারপিট ও শ্বাসরোধে হত্যা চেষ্টার অভিযোগে সিরাজগঞ্জ সরকারি কলেজের প্রভাষক শিউলি মল্লিকাকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার রাতে শহরের ফজল খান রোডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতারের পর রবিবার দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আটক শিউলি সিরাজগঞ্জের তাডাশ উপজেলার চৌপাকিয়া গ্রামের গ্রামের ডা. নুরুল ইসলামের স্ত্রী ও সিরাজগঞ্জ সরকারি কলেজের দর্শন বিভাগের প্রভাষক। আর নির্যাতিত গৃহপরিচারিকা মিনতি জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোনপুর গ্রামের গ্রামের মৃত মক্কার মেয়ে। এদিকে, একজন কলেজ প্রভাষকের এহেন কান্ডে কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের মধ্যে নিন্দার ঝড় বইছে। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, দুই বছর আগে শিশুটিকে শিউলি মল্লিকা নিজ বাড়িতে কাজের জন্য নিয়ে আসেন। প্রভাষক মল্লিকা প্রায়ই মিনতিকে নির্যাতন করতেন। গত ৭ জানুয়ারি সকালে শিশুটিকে লাঠি দিয়ে পিটিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। একপর্যায়ে শিশুটি সুযোগ পেয়ে পালিয়ে ভদ্রঘাট এলাকায় চলে যায়। শিশুটি ভদ্রঘাট এলাকায় রাস্তার উপর কাঁদতে দেখে স্থানীয় মর্জিনা খাতুন নামে এক নারী তাকে উদ্ধার করে নিজ বাড়িতে যায়। শনিবার দুপুরে নানীর বাড়ি উল্লাপাড়ার চাড়ালগাতী গ্রামে পৌঁছে দেন।

পরে শিশুটির কাছে বিস্তারিত শুনে থানায় এসে শিশুটির মামা কাশেম প্রামানিক মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতে অভিযান চালিয়ে প্রভাষক শিউকে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে তার মামার হেফাজতে দেয়া হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: