fbpx
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

৫০ বছর বয়সী প্রতিবন্ধী নারীকে মুখ চেপে ধর্ষণ

অনলাইন
  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২ বার পঠিত

খুলনার পাইকগাছায় বারান্দায় ঘুমিয়ে থাকা ৫০ বছর বয়সী প্রতিবন্ধী নারীকে মুখ চেপে ধরে ধর্ষণ করেন ওই এলাকার সবুর সরদার। বৃহস্পতিবার ভোর ৫টায় উপজেলার গদাইপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলার পর সবুর সরদারকে (৬৫) পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। তিনি উপজেলার শ্যামনগর গ্রামের মৃত আহম্মদ সরদারের ছেলে। ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার ভোর ৫টায় গদাইপুর গ্রামের মৃত মিনাজ গাজীর মানসিক প্রতিবন্ধী মেয়ে (৫০) বাড়ির বারান্দায় ঘুমিয়েছিল। ওই সময় ধর্ষক সবুর সরদার তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার প্রচণ্ড রক্তক্ষরণ হওয়ায় বিষয়টি তার ভাবি চায়না বেগমকে জানায়।

তাৎক্ষণিকভাবে চায়না বেগম ও তার বাড়ির লোকজন তাকে পাইকগাছা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় তার ভগ্নিপতি হিতামপুর গ্রামের মোকছেদ মোড়ল বাদী হয়ে পাইকগাছা থানায় সবুর সরদারকে আসামি করে থানায় মামলা করেন। পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তার বাড়ি থেকে গ্রেফতার করে। শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি এজাজ শফী জানান, ধর্ষক সবুর সরদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: