fbpx
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা

অনলাইন
  • আপডেট টাইমঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৪১ বার পঠিত

লক্ষ্মীপুরে সিএনজি অটোরিকশা ছিনতাই করে মো. সুজন নামে ১৫ বছরের এক চালককে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরিবারের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশও বলছে এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ওসি। নিহত কিশোর পার্শ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের আলাউদ্দিনের ছেলে।স্থানীয় এলাকাবাসী, নিহতের স্বজন ও পুলিশ জানায়, সকালে খাল পাড়ে লোকজন সুজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রতিবেশী শামছুলের অটোরিকশা ভাড়ায় চালাতো সুজন। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনিয়ে নিতেই অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়েছে।

নিহতের মা খুকি বেগম ও বাবা আলাউদ্দিন জানান, অটোরিকশা চালিয়ে প্রতিরাতে বাড়ি ফিরতেন সুজন। কিন্তু রবিবার সন্ধ্যার পর থেকে সে আর বাড়ি ফেরেনি। সকালে তার মরদেহ পাওয়ার খবর শোনেন তারা। তাদের ধারণা, কেউ অটোরিকশা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছে বলেও জানায় পরিবার।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ সিএনজি উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারে তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: