fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

শুভ্রা-রুনাইকে তৃতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ চলছে দুদকে

অনলাইন
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ বার পঠিত

প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) বান্ধবী ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক ভিপি নাহিদা রুনাই এবং ওকায়ামা লিমিটেডের পরিচালক শুভ্রা রানী ঘোষকে রিমান্ডে নিয়ে তৃতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর হওয়া এই দুজনকে গত  রবিবার (৫ সেপ্টেম্বর) থেকে জিজ্ঞাসাবাদ করছে মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার খানের নেতৃত্বে একটি দল। এর আগে আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)  সকাল ১১টার দিকে তাঁদেরকে সেগুনবাগিচায় অবস্থিত  দুদক কার্যালয়ে নিয়ে আসা হয়।

গত ১৬ মার্চ ঢাকায় সেগুনবাগিচা এলাকা থেকে নাহিদা রুনাই এবং ২২ মার্চ বিমানবন্দর এলাকা থেকে শুভ্রা রানী ঘোষকে গ্রেপ্তার করে দুদক।

দুদক সূত্র জানায়, পি কে হালদারের বান্ধবী ও অন্যতম সহযোগী নাহিদা রুনাইসহ অন্য আসামিরা পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে আনান কেমিক্যাল লিমিটেড নামের একটি নামসর্বস্ব প্রতিষ্ঠানকে ৭০ কোটি টাকা ঋণ দেন। ঋণ উত্তোলনের পর আনান কেমিক্যালের সেই টাকা পি কে হালদার ও তাঁর সহযোগীরা আত্মসাৎ করেন।

অপর আসামি শুভ্রা রানী ঘোষ নামসর্বস্ব প্রতিষ্ঠান ওকায়ামা লিমিটেডের নামে জাল কাগজপত্র তৈরি করে ইন্টারন্যাশনাল লিজিং থেকে ৮৭ কোটি ৬০ লাখ টাকা তুলে সহযোগীদের নিয়ে আত্মসাৎ করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: