fbpx
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

ফেসবুকে বন্ধু না হওয়ায় সাবেক বসকে হত্যার হুমকি!

অনলাইন
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৮৫ বার পঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধুত্বের আবেদন পাঠানোর পর তাতে সাড়া না দেয়ায় সাবেক বসকে হত্যার হুমকি দিয়েছে এক যুবক। ঐ যুবক ফেসবুক ম্যাসেঞ্জার ও স্ন্যাপচ্যাটে ক্রমাগত নিজের ছবি পাঠাতে থাকে সঙ্গে হুমকিও দেন। এক পর্যায়ে সাবেক ঐ বসের বাড়ি গিয়ে ভাঙচুর করেন ও হত্যার হুমকি দেন বলে নিশ্চিত করেছে মার্কিন পুলিশের একটি সূত্র।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের উত্তর ডকোটা রাজ্যে। কেলাব বরসজিক নামে ২৯ বছরের ঐ যুবককে আটক করেছে স্থানীয় পুলিশ।

জানা গেছে, বড়দিনের আগের রাতে সাবেক বসকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান কেলাব বরসজিক।এরপর দুইদিন পর হলেও সেই আবেদনে সাড়া না দেয়ায় মেজাজ খারাপ হয়ে যায় তার। এরপর মেসেঞ্জার ও স্ন্যাপচ্যাটের মাধ্যমে হুমকি দিতে থাকেন তার সাবেক বসকে। ক্রমাগত পাঠাতে থাকেন নিজের ছবি। আবেদন গ্রহণ না করলে খুন করার হুমকিও দেন ঐ মার্কিন যুবক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকিতে কোনো লাভ হচ্ছে না দেখে সোজা সাবেক বসের বাড়িতে যান ঐ যুবক। লাথি মেরে বাড়ির দরজা ভেঙ্গে চিৎকার করতে থাকেন। সে সময়ও দাবি জানাতে থাকেন ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করার। অন্যথায় হত্যার হুমকিও দেয় কেলাব। ভীত সন্ত্রস্ত্র হয়ে তার সাবেক ঐ বস খবর দেন পুলিশকে। এরপর তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

পুলিশ সূত্র বলছে, কেলাব বরসজিক মাদকাসক্ত। তার বিরুদ্ধে রয়েছে চুরির অভিযোগও। নেশার টাকা জোগাড় করতে চুরি করেন তিনি। তবে হঠাৎ সাবেক বসের সঙ্গে ভার্চুয়াল বন্ধুত্ব তার কাছে এতো গুরুত্বপূর্ণ কেন হয়ে উঠলো তা জানার চেষ্টা চলছে। পুলিশি হেফাজতে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে নেশাগ্রস্থ ওই যুবককে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: