fbpx
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন

এক সিনেমায় দেখা যাবে শাহরুখ ও সালমানকে

অনলাইন
  • আপডেট টাইমঃ শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২১ বার পঠিত
NAN TV

ভারতে করোনার বিস্ফোরণে থমকে আছে বলিউডমহল ।  মুক্তি পাচ্ছে না ভালো কোনো ছবি, সিনেপ্রেমীদের মুখে মুখে ঘুরছে না কোনো গান বা ডায়ালগ।

এমন পরিস্থিতিতে বলিউডকে ফের চাঙ্গা করতে নতুন খবর নিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান ও বলিউড ভাইজান সালমান খান।

এবার একসঙ্গে স্ত্রিন শেয়ার করতে যাচ্ছেন তারা।  

ভারতের শোবিজভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানিয়েছে, শাহরুখের ‘পাঠান’ ছবিতে সালমানকে দেখা যাবে অতিথি চরিত্রে।  যশরাজের ব্যানারের নির্মিত হতে যাচ্ছে ছবিটি।  এর আগে জানা গিয়েছিল, ছবিতে শাহরুখ সঙ্গে দেখা যাবে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে।  এবার নতুন চমক হিসেবে সালমান খানের নাম উল্লেখ করেছে যশরাজ ফিল্মস। 

এমন খবরে এই ছবি ঘিরে উত্তেজনা তুঙ্গে উঠেছে শাহরুখপ্রেমীরা।  কারণ ‘পাঠান’ ছবি দিয়ে দীর্ঘ দুই বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। তার ওপর বোনাস হিসেবে পাওয়া যাচ্ছে সালমানকে।  

অবশ্য এক সিনেমায় শাহরুখ-সালমান মানেই যে হিট তা কিন্তু নয়।  এর আগে শাহরুখ অভিনীত শেষ ছবি ‘জিরো’তে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল সালমানকে।  তার আগে সালমানের ‘টিউবলাইট’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ছবি দুটি ব্যবসাসফল হয়নি। 

আবার এর উল্টোটাও ঘটেছে। শাহরুখের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘ওম শান্তি ওম’ সিনেমায় দেখা গিয়েছিল সালমানকে।  ছবি দুটি ব্লকবাস্টারে ব্যাপক সাড়া ফেলে।

তবে দুই নায়কেরই গুরুত্বপূর্ণ চরিত্রের একটি ছবি বলিউড ইতিহাসে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে।  ছবিটির নাম ‘করণ অর্জুন’।  আর এই ছবিটা করতে গিয়ে সালমানের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে শাহরুখের।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: