fbpx
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

সাবেক স্ত্রীর ওপর প্রতিশোধ নিতে শিশুকে হত্যা!

অনলাইন
  • আপডেট টাইমঃ বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১১ বার পঠিত
NAN TV

নোয়াখালীর সেনবাগের  কাদরা ইউনিয়নের তেলি পুকুর পাড় এলাকার মায়ের ওপর প্রতিশোধ নিতে মো. মিজানুর রহমান আশ্রাফুল (৬) নামে এক শিশুকে হত্যা করে মাটিতে পুঁতে রাখে ঘাতক সাবেক স্বামী আলাউদ্দিন।   

সকালে উপজেলার কাদরা ইউনিয়নের নজরপুর গ্রামের জিতু সওদাগর বাড়ি থেকে ঘাতক আসামিকে আটক করে পুলিশ। সে একই বাড়ির মৃত মমতাজ মিয়ার ছেলে এবং নিহত আশ্রাফুলের মা হাজরা খাতুনের সাবেক স্বামী।  
বুধবার এ তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা। তিনি আরো জানান, আসামি আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। ৫ এপ্রিল সন্ধ্যা ৬টার দিকে  শিশু আশ্ররাফুলের মরদেহ নজরপুর গ্রামের তেলি পুকুর এলাকার একটি বাগান থেকে গলিত মরদেহটি উদ্ধার করা হয়। আশ্রাফুল উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের মীর বাড়ির আবুল কাশেম মীরের ছেলে। সে স্থানীয় গাজীরহাট সানরাইজ একাডেমির প্রথম শ্রেণির ছাত্র ছিল। 

ওসি আবদুল বাতেন মৃধা বলেন,  আশ্রাফুলের মা হাজরা খাতুনের সাবেক স্বামী মো. আলাউদ্দিন হাজরার ওপর প্রতিশোধ নিতে শিশুটিকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ পুঁতে রাখে। আসামি আলাউদ্দিন নিহত আশ্ররাফুলের মায়ের প্রথম স্বামী ছিল। পরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেলে আলাউদ্দিন হাজরা খাতুনের ওপর ক্ষুদ্ধ ছিল। এর জের ধরে এ হত্যাকান্ড ঘটে। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: