fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসড়কে

অনলাইন
  • আপডেট টাইমঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বার পঠিত

নাসিক কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেছেন, যেখানে বড় বড় দেশের রাষ্ট্র প্রধানরা হিমশিম খাচ্ছে, সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের সকলের টিকা নিশ্চিত করার লক্ষ্যে গণটিকা কার্যক্রম শুরু করেছেন। দেশের মানুষের কথা চিন্তা করে, মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। তাই ১৭ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 


করোনা ভাইরাস প্রতিরোধী টিকার ২য় ডোজের দ্বিতীয় দিনের গণটিকা কার্যক্রম পরিদর্শন শেষে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।


বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে ওয়ার্ডের আদর্শ বালিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চলে এ গণটিকা কার্যক্রম।

 
কাউন্সিলর বাবু বলেন, দেশ আজ উন্নয়নের দূর্বার গতিতে এগিয়ে চলছে।  ইতিমধ্যেই ঢাকায় পরীক্ষামূলকভাবে মেট্রোরেল চলেছে, পদ্মাসেতুতে সবগুলো স্প্যান বসানো শেষ হয়েছে, মানুষ এখন পায়ে হোটে পদ্মাসেতু পার হতে পারবে, কিছুদিনের মধ্যেই ট্রেন লাইনের কাজও শেষ হবে। দেশের উন্নয়নে ভুমিকা রাখবে এমন  যে সকল বড় বড় মহা-পরিকল্পনা হাতে নেয়া হয়েছে, সেই সবও সম্পন্ন হতে চলেছে। আর এ সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর জন্য। তার হাত ধরেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। তাই আবারো তাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 


এর আগে, তিনি গণটিকার এ কেন্দ্র পরিদর্শন করেন এবং টিকা দিতে কোনো অসুবিধা হচ্ছে কিনা এ বিষয়ে খোঁজ-খবর নেন। 
উল্লেখ্য, গত ০৭ সেপ্টেম্বর থেকে সারাদেশব্যাপী ২য় ডোজের গণটিকা কার্যক্রমের শুরু হয়। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: