fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

একদিন তুমি আমার অনুপস্থিতি টের পাবে, কাকে বললেন তিশা

অনলাইন
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ বার পঠিত

জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেত্রী তানজিন তিশা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। 

রবিবার সকালে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ছবিটিতে লেখা রয়েছে— ‘একদিন তুমি আমার উপস্থিতি অথবা অনুপস্থিতি অনুভব করতে পারবে।’

ছবিটিতে দেখা যাচ্ছে, একটি বড় নৌকার ডেকে বিরহ ভঙ্গিতে বসে আছেন অভিনেত্রী। 

তিশার এই ছবি ও ক্যাপশন নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল শুরু হয়েছে।  তবে কাকে উদ্দেশ করে তিনি এই পোস্ট দিয়েছেন তা স্পষ্ট নয়।

তানজিন তিশা ইউ-টার্ন নাটকে অভিনয়ের জন্য তিনি সেরা নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল প্রথম আলো পুরস্কার লাভ করেন। ১৯৯৩ সালের ২৩ মে তানজিন তিশা ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবা আবুল কালাম ও মা ছালমা বেগম। মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল থেকে তিনি মাধ্যমিক পাশ করে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে তিনি উচ্চমাধ্যমিক পাশ করেন।

ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল। ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর তিশা ট্রেসমি ফ্যাশন শোতে র‍্যাম্প মডেলিং করেছিলেন। তিশা ২০১২ সালে ইউটিউবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরি পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। তিশার অভিনীত এই গানটি ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তিনি ইমরান মাহমুদুল এর গান বলতে বলতে চলতে চলতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে জনপ্রিয়তা পেয়েছিল।

এদিকে এই অভিনেত্রী বর্তমানে ব্যস্ত আছেন ‘লোহার তরী’ নামের একটি ওয়েব সিরিজের কাজে। যেটি নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: