fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

এবার সেই হিমেশকে নিয়েই বেঁফাস মন্তব্য রানুর

অনলাইন
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২ বার পঠিত

খালি গলায় গান করেছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল খোলে। সোজা মুম্বাই স্টুডিওতে পাড়ি দিতে হয়েছিল তাঁকে। গলা শুনে ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও। 

যখন তাঁর জনপ্রিয়তা তুঙ্গে সেইসময় হিমেশ রেশমিয়া সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গানটিতে কণ্ঠ মেলান রানু মণ্ডল। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। যে হিমেশ রেশমিয়া তাঁকে বিশ্ব দরবারে পৌঁছে দিয়েছিলেন তাঁর নামেই এবার বেফাঁস মন্তব্য করে বসলেন রানু মণ্ডল। এর আগেও অবশ্য নানা বেফাঁস মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিলেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে রানুকে প্রশ্ন করা হয়, এখনও হিমেশ রেশমিয়ার সঙ্গে তাঁর কথা হয় কিনা? সঙ্গে সঙ্গে তিনি বলে বসেন, ‘হিমেশ রেশমিয়াকে তো ওই দিন দেখেছিলাম ট্রাকে করে বালি নিয়ে আসতে। ছোট ট্রাক যেগুলোকে বলে টেম্পো’। এরপর ফের তাঁকে জিজ্ঞেস করলে তিনি জানান, হিমেশ রেশমিয়াকে তাঁর জানালার পেছনে বালি ফেলেতে দেখেছেন তিনি।

রানুর এই কথা শুনে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা। মজাদার মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন ‘আমিতো জানি তুমি কী’, আবার কারও মন্তব্য, ‘নাম যশ খ্যাতির থেকেও ওঁনার দরকার ছিল মানসিক চিকিৎসার’। 

যদিও রানু মণ্ডলকে নিয়ে সরব একাংশের নেটিজেন। ওঁনার মতো একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে নিয়ে এহেন কুরুচিকর ট্রোলের বিরুদ্ধে সরব হয়েছেন তাঁরা। তাঁদের মন্তব্য, ওনার কথাবার্তা শুনে বোঝা যায় উনি মানসিকভাবে ভারসাম্যহীন। এমন একজন মানসিক ভারসাম্যহীন মানুষকে এভাবে বা হাসির পাত্র বানানো কি ঠিক? হিন্দুস্তান টাইমস ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: