fbpx
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

প্রথমবারের মতো এক সিনেমায় শাহরুখ সালমান ও আমির খান

অনলাইন
  • আপডেট টাইমঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত
NAN TV

প্রথমবারের মতো এক সিনেমায় দেখা যাবে বলিউডের তিন খানকে।  ‘লাল সিং চাড্ডা’ নামের সিনেমাটিতে শাহরুখ খান, সালমান খান ও আমির খানকে দেখা যাবে একসঙ্গে। 

বলিউডের ‘মিস্টার পারফেক্ট’ আমির খান দুর্দান্ত অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। এ ছবি দিয়ে দর্শকদের জন্য নিয়ে আসছেন দারুণ কিছু চমক।

বেশ কদিন আগেই খবরে প্রকাশিত হয়, এ সিনেমার জন্য স্বল্পসময়ের একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশা শাহরুখ খানের। খবরটি পুরনো না হতেই মুম্বাই মিরর তাদের খবরে প্রকাশ করেছে, সিনেমাটির জন্য শুধু শাহরুখই নন, সালমান খানকেও অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন আমির খান। 

অর্থাৎ প্রথমবারের মতো তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়।

মুম্বাই মিরর বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমাশিল্পকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

প্রসঙ্গত টম হ্যাংকস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক ‘লাল সিং চাড্ডা’। চলতি বছরেই শুটিং শুরু হয় এ সিনেমার। কিন্তু করোনার কারণে বেশিদূর এগোয়নি শুটিং। সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করছেন তারকা অভিনেত্রী কারিনা কাপুর।

সময়মতো সিনেমাটির শুটিং শেষ হলে, আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: