fbpx
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫৪ অপরাহ্ন

সালমানের পরিবারে স্বস্তি

অনলাইন
  • আপডেট টাইমঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৪ বার পঠিত
NAN TV

দুশ্চিন্তামুক্ত হলেন সালমান খান। বলিউড সুপারস্টার ও তার পরিবারের কারও করোনাভাইরাস ধরা পড়েনি। ব্যক্তিগত গাড়িচালক ও দুই কর্মীর করোনা ধরা পড়ার পর সালমানের পরিবারে শঙ্কা ও আতঙ্ক বিরাজ করছিল। তারা কোয়ারেন্টিনে চলে যান। 

তবে করোনার নমুনা পরীক্ষায় সালমানের পরিবারের কারও পজিটিভ রিপোর্ট আসেনি। এ রিপোর্টে স্বস্তি ফিরে এসেছে তার পরিবারে।  খবর টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইসের।

এদিকে সালমান খানের ব্যক্তিগত গাড়িচালক অশোক ও দুই ব্যক্তিগত কর্মীর করোনা-পরীক্ষার ফল পজিটিভ আসার পর তাদের মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা-সতর্কতা হিসেবে সালমান খান ও তার পুরো পরিবারের সদস্যরা ১৪ দিন নিজ বাসায় আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। 

বলিউড বাবলের নতুন প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খান ও তার পরিবারের সদস্যদের কোভিড-১৯ পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। তাদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, আজ শুক্রবার রিয়েলিটি শো বিগ বসের ‘উইকেন্ড বা বার’-এর শুট করবেন সালমান।

গত মার্চে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে ভারতজুড়ে লকডাউন ঘোষণা করা হয়। তার পরই খামারবাড়িতে পরিবারের বেশিরভাগ সদস্যকে নিয়ে স্বেচ্ছা কোয়ারেন্টিনে চলে যান এ তারকা।

এই সময়ে নিজের ফার্ম হাউস থেকেই করোনা সচেতনতা সম্পর্কে নানা ভিডিও ও গান প্রকাশ করেন সালমান। সালমানের ফার্ম হাউসে কিছু দিন কাটান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজও। একটি মিউজিক ভিডিওতে দুজনকে একসঙ্গে দেখাও যায়। সেই গানের পুরো শুটিং হয় সালমানের খামারে।

সম্প্রতি প্রভু দেবা পরিচালিত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শুটিং শেষ করেছেন সালমান খান। সঙ্গে আছেন রণদীপ হুদা, দিশা পাটানি ও জ্যাকি শ্রফসহ অনেকে। গত ঈদুল ফিতরে এ সিনেমা মুক্তির কথা থাকলেও পিছিয়ে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: