fbpx
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

নতুন গানে কণ্ঠ দিলেন নুসরাত ফারিয়া

অনলাইন
  • আপডেট টাইমঃ সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৫৬ বার পঠিত
NAN TV

দুই বাংলার পরিচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নিজেকে গন্ডির ভিতরে আটকে রাখেননি। নায়িকা থেকে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন তিনি। এবার নতুন গানে কণ্ঠ দিয়েছেন এ অভিনেত্রী।

নতুন গানটির শিরোনাম ‘এ বাঁধন যাবে না ছিঁড়ে’। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সঙ্গীতায়োজনের পাশাপাশি গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান। সম্প্রতি গানটির রের্কডিং সম্পন্ন হয়েছে।

গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের জন্য গানটি করা। ১০ ডিসেম্বর প্রকাশ পাবে গানটি। এই গানটি আলাদা, আমার কণ্ঠের সঙ্গে পপ ভার্সনের গান যায়। কিন্তু এবার সফট-মেলো রোমান্টিক ধাঁচের গানে কণ্ঠ দিয়েছি। গানটিতে কণ্ঠ দেয়ার পর ইমরান খুব খুশি হয়েছে।’

পরপর তিনটি গান করে ফেললেন, নতুন আরও কী চমক আসবে? জানতে চাইলে ফারিয়া বলেন, ‘আরও চমক দেখানোর বাকি। আরও অনেক কিছু করার বাকি।’

২০১৮ সালে নিজের প্রথম গান ‘পটাকা’ প্রকাশ করেছিলেন নুসরাত ফারিয়া। সেসময় গানটি নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছিল। সম্প্রতি ‘আমি চাই থাকতে’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে। নেটিজেনরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছে গানটিকে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: