fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

তিন বছর পর জেল থেকে ফিরে দেখেন ‘স্ত্রী’ অন্তঃসত্ত্বা, অতঃপর…

অনলাইন
  • আপডেট টাইমঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ বার পঠিত

স্ত্রী কোথায় গিয়েছে জানতে চাওয়ায় উত্তর দেননি শাশুড়ি। সেই রাগে শাশুড়িকে খুন করলেন এক যুবক। শুধু তাই নয়, শাশুড়ির বিশেষ অঙ্গে বাঁশ ঢুকিয়ে বর্বর নির্যাতন করেন তিনি। 

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের ভিলে পার্ল এলাকায়। সেখানেই মেয়েকে নিয়ে থাকতেন ওই বৃদ্ধা। খুনের অভিযোগে এরই মধ্যে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ওই যুবককে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক একটি হার ছিনতাইয়ের ঘটনায় গত তিন বছর ধরে জেলে ছিল। গত ১ সেপ্টেম্বর তিনি জেল থেকে ছাড়া পান। তারপর শাশুড়ির বাড়ি গিয়ে দেখেন যুবতী অন্য একজনকে বিয়ে করেছেন এবং তিনি অন্তঃসত্ত্বা। যুবক স্ত্রীকে হুমকি দেন তিনি যেন সেই যুবককে ছেড়ে দেন। পরের দিন ফের সেখানে যান অভিযুক্ত। কিন্তু গিয়ে দেখেন স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন।

পুলিশ জানিয়েছে, যুবক শাশুড়ির কাছে জানতে চান স্ত্রী কোথায় গিয়েছে। কিন্তু কোনও উত্তর দেননি ওই বৃদ্ধা। তখনই প্রথমে তার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করেন যুবক। তারপর বুকে ছুরি মারেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধার। কিন্তু তাতেও থামেননি যুবক। এরপর মৃত শাশুড়ির বিশেষ অঙ্গে বাঁশ ঢুকিয়ে দেন। খুনের পর এলাকা ছেড়ে পালিয়ে যান তিনি। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে খুনের তদন্ত শুরু করে পুলিশ। পরে পুণে থেকে গ্রেফতার করা হয় যুবককে। সূত্র: আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: