fbpx
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন

নীলফামারীতে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

অনলাইন
  • আপডেট টাইমঃ শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৭ বার পঠিত
NAN TV

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে নীলফামারীতে ডিফেন্স এক্স-সোলজার ওয়েলফেয়ার এসোসিয়েশন (ডেসওয়া) এর উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের শহীদ মিনার প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করা হয়। 

ভার্চুয়ালে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বক্তব্য দেন। ডিফেন্স এক্স-সোলজার ওয়েলফেয়ার এসোসিয়েশন (ডেসওয়া) এর সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন কর্ণেল (অব.) তছলিম উদ্দিন আহমেদ। জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক জিন্নাত জেরিন সুরভি’র সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন ডেসওয়া সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মানিক। 

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করছে একটি অপশক্তি। এরা দেশের স্বাধীনতা যেমন চায়নি তেমনি এখনো বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না। 
বিভিন্ন ভাবে অরাজকতা তৈরি করে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে তারা। সাম্প্রতিক সময়ে বিভিন্ন অরাজকতা দেখলে সেটি স্পষ্টভাবে বোঝা যায়। এজন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে এবং আইন শৃঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় সহযোগীতা করতে হবে। 

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এসব কর্মসূচিতে অবসরপ্রাপ্ত সৈনিকদের পরিবারের সদস্যরাও অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: