fbpx
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

বরিশাল আন্তর্জাতিক ক্রিকেটের সম্ভাবনাময় ভেন্যু হতে পারে

অনলাইন
  • আপডেট টাইমঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১০ বার পঠিত

বরিশাল জেলা স্টেডিয়াম আন্তর্জাতিক ক্রিকেটের সম্ভাবনাময় একটি ভেন্যু হতে পারে বলে মনে করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। শনিবার দুপুরে বরিশাল স্টেডিয়ামে ক্রিকেট বোর্ডের নবনির্বাচিত পরিচালক আলমগীর হোসেন খান আলোর সংবর্ধনা অনুষ্ঠান শেষে বাংলাদেশ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাৎকারে হার্ডহিটার ব্যাটসম্যান আশরাফুল বলেন, গত ৩ বছর ধরে বরিশাল বিভাগীয় দলের হয়ে খেলছেন।  আসন্ন মৌসুমে বরিশাল স্টেডিয়ামকে আন্তর্জাতিক গ্রাউন্ড হিসেবে তুলে ধরা হবে বলে তিনি আশা করেন। 

তিনি আরও বলেন, ‘বরিশালে ভালো মানের আবাসিক হোটেল আছে। ঢাকা থেকে বরিশাল আসতে ফ্লাইটে মাত্র ২০ মিনিট সময় লাগে। স্টেডিয়ামের মাঠটিও ভালো আছে। এখন যদি ড্রেসিং সিস্টেম ভালো করে, ইনডোর, জিম ফ্যাসিলিটি এবং সুইমিং পুল করা হয় তাহলে বরিশাল স্টেডিয়াম একটি আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু হতে পারে। কারণ নদী তীরবর্তী মনোরম প্রাকৃতিক পরিবেশে এত সুন্দর স্টেডিয়াম দেশের আর কোথাও নেই।’ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক বলেন, ‘আমি সব জায়গায় খেলে অভ্যস্ত। আমার কাছে মনে হয়েছে বরিশালের এই স্টেডিয়ামটা একটা উদাহরণ হতে পারে বাংলাদেশের জন্য।’ বরিশাল স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম বানানোর একটা বড় সুযোগ আছে বলে তিনি মনে করেন। 

ক্রিকেটার আশরাফুল বলেন, ‌‘বরিশাল থেকে কামরুল ইসলাম রাব্বি ও ফজলে রাব্বি বাংলাদেশ ক্রিকেট দলে খেলেছেন। তানভীর অনূর্ধ্ব-১৯ দলে খেলছে। তার ভবিষ্যৎ উজ্জ্বল। স্থানীয়ভাবে সুযোগ সুবিধা যত বাড়ানো হবে, তত প্রতিভাবান ক্রিকেটার উঠে আসবে।’ এ বিষয়ে সবার নজর দেয়া উচিত বলে মনে করেন এক সময়ের সাড়া জাগানো ক্রিকেটার আশরাফুল। 

সাক্ষাৎকার প্রদানের সময় বিসিবির নবনির্বাচিত পরিচালক আলমগীর হোসেন খান আলো‌সহ অন্যান্যরা তার পাশে উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: