fbpx
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪১ অপরাহ্ন

পাকিস্তানের বিপক্ষে এমন হারের পর যা বললেন মমিনুল

অনলাইন
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার পঠিত

চট্টগ্রাম টেস্টের পঞ্চম ও শেষদিনে বাংলাদেশের দেওয়া ২০২ রানের টার্গেটে ২ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান। প্রথম ইনিংসে ১৩৩ রান করা পাকিস্তানের ওপেনার আবিদ আলী এবার ৯১ রানের ইনিংস খেলেছেন। অপর ওপেনার আবদুল্লাহ শফিকের ব্যাট থেকে এসেছে ৭৩। আজহার আলী ২৪ ও বাবর আজম ১৩ রানে অপরাজিত থাকেন।

প্রথম ইনিংসে বাংলাদেশ করেছিল ৩৩০ রান। জবাবে পাকিস্তান অলআউট হয় ২৮৬ রানে। এরপর বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে অলআউট হয় ১৫৭ রানে। প্রথম ইনিংসে ৪৪ রানে এগিয়ে থাকায় বাংলাদেশের লিড দাঁড়ায় ২০১ রান। তাই এই টেস্টে জয়ের জন্য পাকিস্তানের লক্ষ্য দাঁড়িয়েছিল ২০২ রান, যা খুব সহজেই তোলে ফেলে বাবর আজমরা।ম্যাচ শেষে কথা বলেছেন মমিনুল হক। বাংলাদেশ অধিনায়ক বলেন, আমরা প্রথম ইনিংস ও দ্বিতীয় ইনিংসের প্রথম এক ঘণ্টা বাজে খেলে ম্যাচটা হেরে গেছি। মুশফিকুর রহিম ও লিটন দাস দুর্দান্ত ব্যাট করেছেন। পিচটা ব্যাটিংয়ের জন্য সহায়ক ছিল। তবে তাদের (পাকিস্তানিদের) বিশেষ করে আফ্রিদি ও হাসান আলীকে কৃতত্ব দিচ্ছি। তারা সত্যিই দুর্দান্ত বোলিং করেছে।’

চট্টগ্রাম টেস্টের পিচকে ব্যাটিং-বান্ধব বলা মমিনুল নিজেই অবশ্য ব্যাট হাতে চরম ব্যর্থ হয়েছেন। প্রথম ইনিংসে ৬ রানের পর দ্বিতীয় ইনিংসে মেরেছেন ‘ডাক’। তার মতো সংগ্রাম করেছে বাংলাদেশের বেশিরভাগ ব্যাটসম্যানই। ফলে টি-টোয়েন্টির মতো হার দিয়েই টেস্ট সিরিজ শুরু করল বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: