fbpx
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:০৭ অপরাহ্ন

‘মেসি চলে গেলেও লা লিগায় কোনো প্রভাব পড়বে না’

অনলাইন
  • আপডেট টাইমঃ শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৯ বার পঠিত
‘মেসি চলে গেলেও লা লিগায় কোনো প্রভাব পড়বে না’ NAN TV

চলমান মৌসুম শুরুর আগেই স্প্যানিশ লিগ ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বার্সেলোনা ফুটবল তারকা লিওনেল মেসি। কিন্তু ক্লাবের সঙ্গে বনিবনা না হওয়াতে এ মৌসুমে আর লা-লিগা ছাড়া হয়নি মেসির। তবে আগামী মৌসুমে লা-লিগায় মেসি থাকবেন না, তা এখনো নিশ্চিত না। তবে মেসি চলে গেলেও, কোনো প্রভাব পড়বে না বলে জানালেন লা-লিগার প্রেসিডেন্ট জাভিয়ের তেবাস।

কয়েক বছর আগে স্প্যানিশ ফুটবল লিগে আকর্ষণের কেন্দ্র-বিন্দুতে ছিলেন ব্রাজিলের নেইমার, পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও মেসি। সময় গড়ানোর সাথে-সাথে লা-লিগাকে বিদায় দেন বার্সেলোনার নেইমার ও রিয়াল মাদ্রিদের রোনাল্ডো। এখন শুধু রয়ে গেছেন মেসি। তবে এই মৌসুম শুরুর আগে লা-লিগা ছাড়ার আপ্রাণ চেষ্টা করেছিলেন মেসি। বার্সেলোনা প্রেসিডেন্ট মারিয়া বার্তেমেউর সাথে সম্পর্কের তিক্ততায় ১৩ বছর বয়সে যোগ দেয়া ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। অক্টোবরে বার্তেমেউ ক্লাব ছেড়েছেন। কিন্তু চুক্তি নিয়ে আইনি জটিলতা থাকায় মেসির আর ছাড়া হয়নি।

তবে নেইমার-রোনাল্ডোর মত মেসিও যদি লা-লিগাকে বিদায় দেন তাতে এই লিগের কোন সমস্যা হবে না বলে স্পষ্ট জানিয়ে দিলেন তেবাস।

তিনি বলেন, ‘আমি চাই লা-লিগায় আরও কয়েক বছর মেসি খেলুক। কিন্তু মেসিকে হয়তো আগামী মৌসুম থেকে দেখা যাবে না। তবে মেসি চলে গেলে কোন সমস্যা নেই। আমরা প্রস্তুত। কারণ এর আগে নেইমার-রোনাল্ডো লা লিগা ছেড়ে চলে গিয়েছে। তাতে লা-লিগায় কোনো প্রভাব পড়েনি। মেসি চলে গেলেও সমস্যা হবে না। এজন্য আমরা প্রস্তুত।’

আরও পড়ুনঃ স্বাধীনতার প্রথম বছরেই আমরা এভাবে ঘুরে দাঁড়াবো তা কেউ ভাবেনি: রওনক জাহান

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: