fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

হাসপাতালের দোতলা থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন
  • আপডেট টাইমঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১০৭ বার পঠিত

হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন করোনায় আক্রান্ত এক নারী। শনিবার বিকেলে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এমন ঘটনা ঘটে। এতে গুরুতর আহত বিউটি বেগমকে অর্থোপেডিক্স বিভাগে ভর্তি করা হয়েছে। তার মাথা, কোমর, হাত ও পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন। 

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালের দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। 
তার শাশুড়ি জানান, তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম তার ছেলে খোকন মিয়ার স্ত্রী। গত ১১ দিন পূর্বে করোনা পজিটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। তিনি জানান, গত ১১ দিন যাবৎ তার ছেলের বউকে নিয়ে ওই ওয়ার্ডে অবস্থান করছেন। পারিবারিকভাবে তাদের কোনো ঝামেলা নেই বলেও তিনি জানান। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোহাম্মদ ওমর ফারুক রূপক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী।
আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন এফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল হয়তো অর্থোপেডিক্স  চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দেবেন।

তবে লাফিয়ে পড়ে আত্মহত্যার প্রকৃত কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: