fbpx
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

‘নিখিলের সঙ্গে এতদিন লিভ-টুগেদার করেছি’

অনলাইন
  • আপডেট টাইমঃ বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৬ বার পঠিত
NAN TV

বিচ্ছেদের জন্য যখন আদালতের দারস্থ হয়েছেন স্বামী নিখিল জৈন, ঠিক তখনি বিস্ফোরক মন্তব্য করে বসলেন স্ত্রী অভিনেত্রী নুসরাত জাহান।

অভিনেত্রী বলেছেন, নিখিলকে তিনি বিয়ে করেননি। তার সঙ্গে এতদিন লিভ-টুগেদার করেছেন।    

বুধবার এক বিবৃতিতে নুসরাত এসব কথা বলেন। 

২০১৯ সালের জুনে তুরস্কে নিখিলের সঙ্গে বিয়ে প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, তুরস্কের বিয়ে আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা বিয়েই নয়। 

‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’, যোগ করেন নায়িকা। 

২০১৯ সালের জুনে তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন নুসরাত। দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। 

কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট। 

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর এমন গুঞ্জন শোনা গেলেও এতদিন এ বিষয়ে মুখ খোলেননি নিখিল বা নুসরাত। 

সম্প্রতি অভিনেতা যশের সন্তানের মা হচ্চেন নুসরাত- এমন খবর চাউর হলে নিখিলের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ নতুন করে আলোচনায় আসে। 

স্ত্রী নুসরাতের সঙ্গে বিচ্ছেদের জন্য আদালতে মামলাও করেন নিখিল। আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। তার আগেই নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী। 

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: