fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

জবিতে অনলাইনে সেমিস্টার পরীক্ষা নিতে কমিটি গঠন

অনলাইন
  • আপডেট টাইমঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৩০ বার পঠিত
NAN TV

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বিভিন্ন বর্ষের স্থগিত থাকা সেমিস্টার পরীক্ষাগুলো অনলাইনে নেওয়ার চিন্তাভাবনা করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এজন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনলাইন পরীক্ষার পদ্ধতি, অভিজ্ঞতা ইত্যাদি জানতে ছয় সদস্যের একটি টেকনিক্যাল কমিটি গঠন করা হয়েছে।

আজ শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন গঠিত কমিটির আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. এ. কে. এম. মনিরুজ্জামান।

অধ্যাপক ড. এ. কে. এম. মনিরুজ্জামান বলেন, ‘ছয় সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আমাকে আহ্বায়ক করে নেটওয়ার্ক ও আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্যকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির বাকি সদস্যএরা হলেন—আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সরকার আলী আককাস, শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান, ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ আল বাকী এবং অধ্যাপক ড. নাসির উদ্দিন।

ড. এ. কে. এম. মনিরুজ্জামান আরও বলেন, ‘আমরা একটা সভা করেছি। এখনও তেমন কোনো সিদ্ধান্ত হয়নি। আগস্ট-সেপ্টেম্বরের মধ্যে যদি সশরীরে পরীক্ষা না নেওয়া যায়, তাহলে অনলাইনে যেতে হবে। এখন অনলাইনে যেতে হলে কীভাবে যাব, কোন প্রক্রিয়ায় যাব—এটা নিয়েই কাজ করছি। অনলাইনে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। বিশ্ববিদ্যালয় থেকে দ্রুততার সঙ্গে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: