fbpx
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

মাদারীপুরে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর
  • আপডেট টাইমঃ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৮৩ বার পঠিত

মাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ সাগর খান (২৩) নামের এক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সদর উপজেলার মধ্যখাগদী এলাকার খবিরউদ্দিন খানের ছেলে সাগর খান।

র‌্যাব-৮ সূত্রে জানায়, দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল সাগর খান। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে সাগর গাঁজার একটি বড় চালান কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে মধ্যখাগদী গ্রামের চরমুগরীয়া মহাবিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাগর খানকে আটক করে। এ সময় তার কাছ থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, মাদককারবারী আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার সদর থানার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাকে থানার পুলিশ সদস্যরা আদালতে হাজির করলে আদালতের বিচারক আসামি সাগরখানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...

এনএএন টিভি লাইভ

%d bloggers like this: